Saturday, September 21, 2024
Homeসারাদেশমির্জাগঞ্জে সার্ভেয়ারদের অনিয়ম - দুর্নীতির বন্ধের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে সার্ভেয়ারদের অনিয়ম – দুর্নীতির বন্ধের দাবিতে মানববন্ধন

নবদূত রিপোর্টঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জে বি.এস ভূমি জরিপে সার্ভেয়ারদের অনিয়ম, ঘুষ ও দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সুবিদখালী সরকারি রই মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন উপজেলার পূর্ব ও পশ্চিম সুবিদখালীবাসী। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃধা, সহ-সভাপতি মোঃ বারেক হাওলাদার, যুগ্ম সম্পাদক অধ্যাপক ইউনুচ আলী সরদারসহ স্থানীয় ভুক্তভোগীরা।

এসময় উপস্থিতিরা বলেন, এলাকায় ভূমি জরিপের নিয়োজিত সার্ভেয়াররা পছন্দ মতো এলাকার কিছু অসাধু লোকজন নিয়ে নক্সা করছে। যার অধিকাংশই আগের নক্সার সাথে মিল নেই। এ নিয়ে সার্ভেয়ারদের নিকট অভিযোগ করলে তার সংশোধনের নামে মোটা অংকের ঘুষ দাবি করেন।

মানববন্ধনের মাধ্যমে তারা এর উপযুক্ত বিচারসহ প্রচলিত জরিপকাজ বন্ধের দাবি জানান। পরে মানববন্ধনকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারক লিপি দেন। এব্যারের অভিযুক্ত সার্ভেয়ার মোঃ জনি মোল্লা বলেন, পূর্বের সাথে মিল রেখেই নক্সা করা হয়েছে। কাজের জন্য কোনরকম ঘুষ চাওয়া হয়নি।


এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন, আমি সার্ভেয়ারদেরকে ডেকে ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে নিয়ে জনগণকে ভালোভাবে বুঝিয়ে কাজ করার জন্য বলেছি।

RELATED ARTICLES

Most Popular