Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনবেরোবি পঞ্চগড় জেলা সমিতির নেতৃত্বে নতুন মুখ

বেরোবি পঞ্চগড় জেলা সমিতির নেতৃত্বে নতুন মুখ

শিক্ষা ডেস্কঃ

পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সমিতি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর কার্যকরী কমিটি ২০২২ এর বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ আসাদুল ইসলাম আসাদ (অর্থনীতি ৯ম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ নুরুদ্দীন নয়ন (ইংরেজি ১১তম ব্যাচ)।

করোনার প্রাদুর্ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় এবং জন সমাগমের নিষেধাজ্ঞা থাকায় ৩১ জানুয়ারি ভার্চুয়ালি নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন উত্তম চন্দ্র বর্মন, ভূগোল ও পরিবেশ৷ বিজ্ঞান বিভাগ ৯ম ব্যাচ। সাধারণ সম্পাদক পদে মোট প্রার্থী তিন জন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ লাভলু হক, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন ১০ ব্যাচ এবং অন্য প্রতিদ্বন্দ্বী সৌমাদিত্য রায় সৌরভ, গণিত বিভাগ, ১১তম ব্যাচ।

নবনির্বাচিত সভাপতি আসাদুল ইসলাম আসাদ বলেন এই সংগঠনকে গতিশীল ও বেগবান করতে আমরা সদা প্রস্তুত

তিনি আরো বলেন অসচ্ছল শিক্ষার্থীরা আর্থিক সংকটের কারণে ভর্তি হতে পারে না তাদেরকে আমরা আর্থিক সহায়তা দেওয়ার মাধ্যমে তাদের পাশে দাঁড়াই। আমরা প্রতি বছর গরীবদের মাঝে শীতবস্ত্র করে থাকি এছাড়াও স্বাস্থ্য সচেতনতা কর্মসূচিও পালন করা হয়
তিনি আরো বলেন পঞ্চগড় থেকে আগত শিক্ষার্থীদের কে ছাড়াও অন্যান্য জেলা থেকে আগত শিক্ষার্থীদের কে যথেষ্ট পরিমান সহায়তা করতে আমরা বদ্ধপরিকর

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুরুদ্দিন নয়ন বলেন হিমালয় কন্যা খ্যাত দেশের সর্ব উত্তরের জেলা, পঞ্চগড় থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে উত্তর বঙ্গের সর্বোচ্চ বিদ্যাপীঠ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর- এর একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সমিতি, বেরোবি, রংপুর।

এই সংগঠন আমাদের আবেগ, ভালোবাসার জায়গা। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি, নিজর সমাজ, জেলা এবং দেশের কল্যাণের জন্য ভালো কিছু কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সংগঠনের গুরুদায়িত্ব নিয়ে নিজ জেলার মানুষের জন্য কাজ করা সত্যিই অনেক বড় দায়িত্ব।

তিনি আরো বলেন চেষ্টা করবো পঞ্চগড়ের সকল শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করার এবং সংগঠনকে আরও একধাপ এগিয়ে নেওয়ার।

সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি শীঘ্রই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সদ্য সাবেক সভাপতি মোঃ খাদেমুল ইসলাম।

RELATED ARTICLES

Most Popular