Sunday, September 22, 2024
Homeশিক্ষাঙ্গনঢাবিতে প্রথম প্রহরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

ঢাবিতে প্রথম প্রহরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

নবদূত রিপোর্ট:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ‘হল প্রশাসন ও হল শাখা ছাত্রলীগের সমন্বয়য়ে ১৭ মার্চের প্রথম প্রহর ( ১২ টা ১ মিনিটে) কেক কাটার মাধ্যমে ১০২ তম জন্মশতবর্ষিকীতে জন্মদিন উদযাপন করা হয়।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আকরাম হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

কেক কাটা পরবর্তী বক্তব্যে অধ্যাপক ড. আখতারুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর নামের হলে প্রথম প্রহরে কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপন করা এটা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। বঙ্গবন্ধুর শুধু জন্মদিন পালনের মাধ্যমে সীমাবদ্ধ না রেখে বাস্তব জীবনে বঙ্গবন্ধুকে ধারণ করার আহবান জানান তিনি।

জন্মদিন উদযাপনে এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আব্দুস ছামাদ, শহীদ সার্জেন্ট জহুরুল হল হলের প্রাধ্যক্ষ ড. বদরুজ্জামন ভূঁইয়া কাঞ্চন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সহ কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তর ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular