Saturday, September 21, 2024
Homeরাজনীতিরমজানের শুরুতেই সাঈদী-সহ আলেমদের মুক্তি দিন : মুস্তাফিজ ইরান

রমজানের শুরুতেই সাঈদী-সহ আলেমদের মুক্তি দিন : মুস্তাফিজ ইরান

রমজানের শুরুতেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী-সহ সকল আলেম ওলামাদের মুক্তির দাবী জানিয়ে বাংলাদেশের লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান বলেন, আওয়ামী জুলুমবাজ সরকার পবিত্র রমজান মাসে হাজার হাজার নিরাপরাধ আলেম ওলামাকে মিথ্যা ও হয়রানীমুলক মামলায় কারান্তরীন করে রেখেছে। তিনি অবিলম্বে পবিত্র রমজানের শুরুতেই আল্লামা সাঈদী, মুফতি কাজী ইব্রাহিম, মাওলানা আমির হামজা ও আল্লামা জুনায়েদ আল হাবিব-সহ সকল ওলামায়ে কেরামদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

তিনি আজ (দুপুরে) জাতীয় প্রেসক্লাবে বিএনপি আয়োজিত প্রতিকি অনশন কর্মসুচীতে সংহতি জানিয়ে বলেন, নির্বাচনের আগে নয়, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের পর তারেক রহমান জাতীয় সরকারের যে ধারণা দিয়েছেন, আমরা তা পূর্ণাঙ্গভাবে সমর্থন ও স্বাগত জানায় বাংলাদেশের লেবার পার্টি। যে নামেই হউক নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য এর কোন বিকল্প নেই। বাংলাদেশে নির্বাচনের আগে নয়, নির্বাচনের পরেই জাতীয় সরকার হবে।

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে অনশনে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর আমির নুরুল ইসলাম বুলবুল, জাতীয় পার্টির মোস্তফা জামাল হায়দার প্রমুখ বক্তব্য দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ সহস্রাধিক দলীয় নেতাকর্মী।

অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

RELATED ARTICLES

Most Popular