Saturday, September 21, 2024
Homeরাজনীতিমামুনুলের পক্ষে প্রচারণায় পদ হারালেন রাঙ্গামাটির ছাত্রলীগ নেতা

মামুনুলের পক্ষে প্রচারণায় পদ হারালেন রাঙ্গামাটির ছাত্রলীগ নেতা

ডেস্ক রিপোর্ট: হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের পক্ষ নিয়ে প্রচারণা চালানোয় ওমর ফারুক নামে রাঙ্গামাটির স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে।

বুধবার (৭এপ্রিল) রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।

কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাংলাদেশ-সুইডেন পলিটেকনিকের সাবেক ছাত্র। তিনি বর্তমানে চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

জানা গেছে, ফারুক হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের পক্ষে লেখালেখি ও একের পর এক উস্কানিমূলক পোস্ট করছেন ফেসবুকে। দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুককে সংগঠনের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

একই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। তবে এ বিষয়ে ওমর ফারুকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

RELATED ARTICLES

Most Popular