Saturday, September 21, 2024
Homeজাতীয়গলাচিপায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ভিপি নুরের সংগঠন

গলাচিপায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ভিপি নুরের সংগঠন

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামের আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া পরিবারের পাশে দাঁড়িয়েছে ডাকসু ভিপি নুরুলহক নুরের সংগঠন ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’। গলাচিপা ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব আরিফ হাসান জানান, আগুনে পুড়ে নিঃস্ব হওয়া পরিবারের বিষয়টি ভিপি নুর ভাইকে জানালে তিনি আমাদেরকে ভুক্তভোগী পরিবারের পাশে দাঁড়াতে নির্দেশ দেন।

‘তাই ভিপি নুর ভাইয়ের সহযেগিতায় আমরা গলাচিপা উপজেলা ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে কিছু নগদ অর্থ সহায়তা প্রদান করি।

একই সাথে সারা দেশের ছাত্র, যুব অধিকার পরিষদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজকে আমরা উপজেলা সদরে রোজাদারদের মাঝেও ইফতার বিতরণ করি। বিপদে মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করা, সমাজে শান্তি -সম্প্রীতি প্রতিষ্ঠায় দেশে সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠা করার জন্য আমরা ভিপি নুরের নেতৃত্বে ছাত্র,যুব অধিকার পরিষদ কাজ করে যাচ্ছি। ‘

উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্মআহ্বায়ক শহিদুল ইসলাম ফাহিম,পটুয়াখালী জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি মহসিন ইসলাম, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদসহ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতা-কর্মীরা।

RELATED ARTICLES

Most Popular