Saturday, September 21, 2024
Homeখেলাকুয়েতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ে গেল

কুয়েতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ে গেল

নুর হোসেন (কুয়েত)

মরুর বুকে যেন এক টুকরো বাংলাদেশ প্রবাসের মাটিতে প্রবাসীদেরকে নিয়ে এমন ফুটবল খেলাধুলা আয়োজন করায় প্রবাসীরা বাংলাদেশ ফুটবল ফেডারেশন কুয়েত কে ধন্যবাদ জানিয়েছে তারা আরো বলেন এমন আয়োজন যেন আরও বেশি বেশি করা হয় প্রবাসীরা কাজের ফাঁকে খেলাধুলার সাথে সংযুক্ত থাকতে চায় খেলাধুলা যেমন মানুষের মন ভালো রাখে তেমনি শারীরিক দিকে ও সুস্থ রাখে তাই তাদের দাবি আরো বেশি করে যেন খেলাধুলার আয়োজন করা হয়।


প্রবাসীদের অংশগ্রহণে অনুষ্ঠিত গত ২৬শে মে (শুক্রবার ) বিকাল ৪টায়, মুশরেফ (কুয়েত) মিনি ফুটবল গ্রাউন্ডে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


উক্ত খেলায় ইয়াংস্টার ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনালে যমুনা স্পোর্টিং ক্লাব কে ৩-১ গোলে ইয়াংস্টার ক্লাব পরাজিত করে এই গৌরব অর্জন করে।


বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত এর সভাপতি জাহিদুর রহমান জাহেদ এর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী ও ফেরদৌস খান এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।


খেলার শুরুতে ইয়াংস্টার ক্লাব এক গোল করে এগিয়ে থাকে দ্বিতীয় অর্ধের খেলাতে যমুনা স্পোর্টিং ক্লাব এক গোল করে খেলার সমতায় ফিরিয়ে আনে ট্রাইবেকারে ৩-১ গোলে রুদ্ধশ্বাস ম্যাচে যমুনা স্পোর্টিং ক্লাব হারিয়ে কাপ জিতে ইয়াংস্টার ক্লাব। গোলরক্ষক তসলিম উদ্দীন সেরা গোলরক্ষক ও একই দলের সেরা খেলোয়াড় আলাউদ্দিন ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হয়। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় দুজন বিল্লাল হোসেন ও সাগর।

বিজয়ী দলের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি মাহফুজুর রহমান মাহফুজ সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত শাখা,প্রধান উপদেষ্টা বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত, বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত দায়িত্বশীল ভূমিকা রাখার জন্য কমিটির সদস্যদের সম্মাননা স্বরূপ ক্রেস তুলে দেওয়া হয়। খেলা সুন্দরভাবে পরিচালনা করার জন্য খেলা পরিচালকদের পুরস্কার দেয়া হয়।

বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে, বিশেষ অতিথি, মিডিয়া কর্মীদের, ক্লাবের পরিচালকদের সম্মাননা দেয়া হয়।

বিশেষ অতিথি –
বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন উপদেষ্টা
আলামিন চৌধুরী স্বপন, আকতারুজ্জামান শামস,
হান্নান মজুমদার, ইকবাল হোসেন, নাসির হাওলাদার, এবং আব্দুস সালাম, সিনিয়র সহ সভাপতি – বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত

সার্বিক সহযোগিতায়
সেকেন্দার মোল্লা, লিয়াকত হোসেন, আজাদ হোসেন, রিপন হোসেন, সহিদ মোল্লা, আমিনুল ইসলাম, আনছার আলী, আফছার উদ্দিন আপেল, আহাম্মেদ আলী, গিয়াস উদ্দিন, আব্দুল আলিম, মোবারক খান, আরিফুল ইসলাম রাসেল, মাসুদ দেওয়ান, নূরজামান বাবু, শামছুদ্দিন, কামাল হোসেন, আশরাফ, বিল্লাল হোসেন, হাফি খান, এসএম ইসলাম, সেকেন্দার আলী, নজরুল ইসলাম, শেখ গিয়াস উদ্দিন, আব্দুর রহমান টুলু, মেহেদী রুবেল।

শুভেচ্ছান্তে — নাজিম উদ্দিন, শেখ আবুল হোসেন

RELATED ARTICLES

Most Popular