Saturday, September 21, 2024
Homeখেলাব্রাজিল-আর্জেন্টিনার খেলা: সংঘর্ষ এড়াতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মোতায়েন

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা: সংঘর্ষ এড়াতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মোতায়েন

ক্রীড়া ডেস্ক:

কোপায় ব্রাজিল আর্জেন্টিনা ফাইনাল ম্যাচ নিয়ে সারাদেশে দর্শকদের মাঝে বিরাজ করছে উত্তেজনা। কে জিতবে ফাইনাল এ নিয়ে তর্ক বিতর্কের শেষ নেই। এই ফাইনাল নিয়ে একটু বেশিই উত্তেজনা বিরাজ করছে ব্রাক্ষণবাড়িয়ার ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে। ইতিমধ্যে ঘটেছে হামলা ও পাল্টা হামলার ঘটনাও।

রোববার (১১ জুলাই) সকাল ৬টায় ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। এই খেলাকে কেন্দ্র করে সেদিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশ। বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার নির্দেশনা রয়েছে পুলিশের পক্ষ থেকে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে নির্দেশনা এসেছে, চায়ের দোকানে বা বড় কোনো স্ক্রিনে গণজমায়েত করে প্রকাশ্যে খেলা দেখা যাবে না। যার যার বাড়িতে বসে খেলা দেখতে হবে। যারা ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করবে তাদের কোনোরকম ছাড় না দেয়ার কথা বলেছে পুলিশ।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ফাইনাল খেলায় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে আমাদের কাছে এই রকম আগাম তথ্য রয়েছে। এ সংঘর্ষের ঘটনা এড়াতে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে সজাগ থাকব। কোপা আমেরিকার ফাইনাল খেলাকে কেন্দ্র করে যাতে কোনো সংঘর্ষের ঘটনা না ঘটে সেজন্য জেলায় বিট পুলিশিং এর ১১৬টি টিম মাঠে কাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদেরও সহযোগিতা চেয়েছে পুলিশ।

ক্রেডিট: সময় ট্রিবিউন

RELATED ARTICLES

Most Popular