Saturday, September 21, 2024
HomeUncategorizedরাজধানীতে ছাত্র অধিকার পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

রাজধানীতে ছাত্র অধিকার পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় রাজধানীতে তিন শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদ।

বুধবার (১৪ জুলাই) দুপুরে রাজধানীর বাড্ডা ও তার আশেপাশের এলাকায় তারা এই কর্মসূচি পালন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ১০ কেজি, আটা ৪ কেজি, আলু ৩ কেজি, ডাল ১ কেজি, ১/২ লিটার সয়াবিন তেলসহ  মোট ১৮ কেজি।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন, ঢাকা দক্ষিণের সভাপতি মহিউদ্দিন আহমেদ, যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক জিলু খান প্রমুখ।

সাদ্দাম হোসেন জানান, গণস্বাস্থ্য কেন্দ্র করোনার শুরু থেকেই সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। ছাত্র অধিকার পরিষদ গণস্বাস্থ্য কেন্দ্রের সাথে সমন্বয় করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা আজ বাড্ডা এলাকায় প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এ প্রসঙ্গে ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নুর নবদূতকে বলেন, এই সংকটকালীন সময়ে আমরা চেষ্টা করছি সীমিত সামর্থ নিয়ে অসহায় মানুষের পাশে থাকতে। কিন্তু আমরা আর্থিকভাবে অভাবে সচ্ছল না। আমরা গণস্বাস্থ্যকেন্দ্রসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতায় এই কার্যক্রমগুলো পরিচালনা করছি। গত বছরের শুরু থেকে মানুষকে সতর্ক করেছি, অসহায়-দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করেছি, চিকিৎসা সহায়তা দেয়ার চেষ্টা করেছি। এখনো সামর্থ অনুযায়ী চেষ্টা করছি, আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

Most Popular