Saturday, September 21, 2024
Homeরাজনীতিবিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে- কাদের

বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে- কাদের

নবদূত রিপোর্ট:

বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সাথে তিনি বিএনপিকে আত্মস্বীকৃত দুর্নীতিবাজদের সংগঠন বলে মন্তব্য করেন।

শনিবার (৩১ জুলাই) বঙ্গবন্ধু এভিনিউয়ে চট্টগ্রামে করোনা রোগী ও মরদেহ পরিবহনের জন্য গাউসিয়া কমিটির কাছে অ্যাম্বুলেন্স হস্তান্তর এবং করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের সংবিধান থেকে ৭ ধারা বাদ দিয়ে প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজদের সংগঠন। দলটি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে মিথ্যাচার আর সরকারের বিরুদ্ধে অব্যাহত বিষোদগারকেই হাতিয়ার হিসেবে বেছে নিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে। আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত বিএনপি যখন দুর্নীতি নিয়ে কথা বলে, তখন মানুষের হাসি পায়। আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দলের এসব মুখরোচক কথার নৈতিক মানদণ্ড নিয়েও মানুষ পরিহাস করে।

বিএনপির দুর্নীতি আন্তর্জাতিক পরিমন্ডলে ছড়িয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির সময়ে দুর্নীতি আর অপকর্ম দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে ছড়িয়ে পড়েছিল। দলীয়ভাবে করা হতো দুর্নীতিবাজদের পৃষ্ঠপোষকতা। বিএনপির শাসনামল আর দুর্নীতি সমার্থক হয়ে গিয়েছিল।

RELATED ARTICLES

Most Popular