Saturday, September 21, 2024
Homeঅপরাধভাঙ্গা হলো আসিফ নজরুলের কক্ষে ছাত্রলীগের ঝুলানো তালা

ভাঙ্গা হলো আসিফ নজরুলের কক্ষে ছাত্রলীগের ঝুলানো তালা

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ড. আসিফ নজরুলের কক্ষে ছাত্রলীগের ঝুলানো তালা প্রায় ২৮ ঘন্টা পর খুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে জঙ্গিবাদকে উস্কে দেওয়ার অভিযোগ এনে তার বিভাগীয় কক্ষে গতকাল (১৮ আগস্ট) দুপুর দেড়টায় তালা ঝুলিয়েছে ছাত্রলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকাল পাঁচটায় এসব তালা ভাঙ্গা হয়। পাশাপাশি কক্ষের দরজায় সাটানো ফেস্টুনগুলো পুড়িয়ে ফেলা হয়। এর আগে বিকাল চারটায় তালা ভাঙ্গতে উপাচার্য বরাবর আবেদন করেন ড আসিফ নজরুল।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী ঢাকা পোস্টকে বলেন, এটি বিশ্ববিদ্যালয়ের কক্ষ। এটি কারো কোন ব্যক্তিগত কক্ষ নয়। আমরা সবসময় বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তার বিষয়ে কাজ করি। তাই আমি নিজে উপস্থিত থেকে তালা খুলে দিয়েছি। বিশ্ববিদ্যালয়ে যেন অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রেখে আমাদের সার্বিক বিষয়ে যত্নশীল ও সহনশীল হওয়া উচিত।

তালা দেয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন এ বিষয়ে কাজ করছে। যখন যেটা হবে জানানো হবে।

RELATED ARTICLES

Most Popular