Saturday, September 21, 2024
Homeখেলাটি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের

টি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার:

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আজ (বৃহস্পতিবার) মাহমুদুল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে করোনাভাইরাসের শঙ্কা আর দীর্ঘ সূচির কথা মাথায় রেখে ১৫ সদস্যের সঙ্গে আরও ২ ক্রিকেটারকে স্ট্যান্ডবাই হিসেবে বিশ্বকাপ নিয়েছে টাইগার ক্রিকেট বোর্ড।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে বিশ্বকাপে দলে তেমন কোনো চমক নেই। তামিম ইকবাল আগেই জানিয়েছেন, এই বিশ্বকাপ খেলবেন না তিনি। দলের বাকি সিনিয়র ক্রিকেটার সবাই আছেন এই দলে। রাখা হয়েছে তরুণ ক্রিকেটার আফিফ হোসেন, শামীম পাটোয়ারি, নাসুম আহমেদকেও।

নিউজিল্যান্ডের বিপক্ষে যে ১৯ সদস্যের দল দিয়েছিল বিসিবি, বিশ্বকাপ স্কোয়াডে প্রায় তাদেরকেই রাখা হয়েছে। ১৯ সদস্যের দল থেকে বাদ পড়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন সৈকত। ১৭ সদস্যের দলের মধ্যে স্ট্যান্ডবাই দুজন হলেন; রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

এক নজরে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, নাঈম শেখ, আফিফ হোসেন, কাজী নুরুল হাসান সোহান (উইকেট কিপার), শামীম হোসেন পাটোয়ারী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

RELATED ARTICLES

Most Popular