Sunday, September 22, 2024
Homeরাজনীতিঅবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি এবি পার্টির

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি এবি পার্টির

নবদূত রিপোর্ট:

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছে আমার বাংলাদেশ (এবি) পার্টি। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে যুক্তরাষ্ট্র, কানাডা ও তুরস্ক সফরোত্তর নেতাদের সংবর্ধনা অনুষ্ঠান থেকে এ দাবি জানানো হয়।

অনুষ্ঠানে দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ব্যক্তিগত সফর হলেও নানা কারণে আমাদের এ সফর ছিল ঐতিহাসিক। এটি ছিল নতুন দলের জন্য প্রাথমিকভাবে অনেক বড় অর্জন। এবি পার্টি নিয়ে আজ অনেক আলোচনা হচ্ছে।

তিনি বলেন, সংগ্রাম-আন্দোলন, চড়াই-উৎরাই ও ভাঙা-গড়ার মধ্য দিয়ে এবি পার্টি ক্রমান্বয়ে একটি শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করবে। সরকারি-বেসরকারি ও আন্তর্জাতিক গোয়েন্দা সংস্থা আমাদের দলের ওপর। আমাদের সব কার্যক্রম স্বচ্ছ। কোনো কিছুর গন্ধ ও প্রমাণ খুঁজে পান কি না দেখুন। এবি পার্টি কারও এজেন্ডা বাস্তবায়নের জন্য সৃষ্টি হয়নি। এবি পার্টি একটি স্বকীয় ও স্বতঃস্ফূর্ত রাজনৈতিক দল।

দলের যুগ্ম–আহবায়ক তাজুল ইসলাম বলেন, সরকার মানুষের মৌলিক অধিকার হরণ করেছে। এখানে বাকস্বাধীনতা নেই, ভোটের অধিকার নেই, বেঁচে থাকার অধিকার নেই। মানুষ অধিকার বঞ্চিত হয়ে নির্যাতিত-নিষ্পেষিত হচ্ছে। এবি পার্টির জন্ম হয়েছে মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য। একটি স্বচ্ছ রাজনৈতিক দল উপহার দেওয়া এবি পার্টির চ্যালেঞ্জ। 

RELATED ARTICLES

Most Popular