Saturday, September 21, 2024
Homeজাতীয়খালেদা জিয়াকে হত্যা করা হচ্ছে:হুকুমের আসামি আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রী

খালেদা জিয়াকে হত্যা করা হচ্ছে:হুকুমের আসামি আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যা করা হচ্ছে এমন অভিযোগ করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, এতে হুকুমের আসামি হবেন আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রী।

আজ বুধবার (২৪ নভেম্বর) গণস্বাস্থ্য হাসপাতালে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ডা.জাফরুল্লাহ বলেন, বেগম খালেদা জিয়া কঠিন অবস্থায় আছেন,খালেদা জিয়া কতক্ষণ, কয় মিনিট, কয় দিন বাঁচবেন সেটা আমি বলতে পারব না। তবে এটা বলতে পারি খালেদা জিয়া চরম ক্রান্তিকালে আছেন।মেডিক্যাল বোর্ডের ৬ চিকিৎসক আমাকে বিস্তারিত বলেছেন। আমি তাদের ফাইলের প্রত্যেকটা লেখা পড়ে দেখেছি। ওনার মুখ দিয়ে রক্তপাত হচ্ছে। পায়খানার রাস্তা দিয়ে রক্তপাত হচ্ছে। ব্লাড প্রেসার একশোর নিচে নেমে এসেছে। আমি সেখানে দেখেছি খালেদা জিয়াকে রক্ত দেওয়া হচ্ছে। আমি ফাইলের প্রত্যেকটা লাইন দেখেছি, কারো মুখের কথায় কিছু বলছি না।সম্ভব হলে আজ (২৪ নভেম্বর) রাতেই ওনাকে বিদেশে ফ্লাই করা উচিত। আর না হলে যে কোনো কিছু ঘটে যেতে পারে।

তিনি বলেন, চার বিচারপতি মধ্যে একজন চিফ জাস্টিস হবেন তাই খালেদা জিয়ার ইস্যুতে জামিন দিচ্ছেন না। সুয়োমটো করে খালেদা জিয়ার জামিন দিয়ে দেন।

এর আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বেগম খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ বেশ কয়েকজন রাজনৈতিক নেতা।

RELATED ARTICLES

Most Popular