Saturday, September 21, 2024
Homeরাজনীতি'মাদার অব ডেমোক্রেসি' সম্মাননা লাভ করায় এনটিএফ-জাবি'র শুভেচ্ছা

‘মাদার অব ডেমোক্রেসি’ সম্মাননা লাভ করায় এনটিএফ-জাবি’র শুভেচ্ছা

নবদূত রিপোর্টঃ

‘মাদার অব ডেমোক্রেসি’ সম্মাননা লাভ করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম- এনটিএফ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) এনটিএফ-জাবির সভাপতি অধ্যাপক ড. শামছুল আলম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তফা নাজমুল মানছুর কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের গণতন্ত্র, মানবাধিকার, মানুষের মৌলিক অধিকার রক্ষায় বিএনপি চেয়ারপার্সন ও তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দি কানাডিয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশনের পক্ষ থেকে ‘মাদার অব ডেমোক্রেসি’ সম্মাননা অর্জন করায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম-এনটিএফ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আমরা মনে করি, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গণতন্ত্রের প্রতি অসামান্য অবদান, গণতন্ত্র রক্ষায় আপোষহীনতার কারণে কারাবরণ, অসুস্থ অবস্থায় গৃহবন্দী- এসব মূল্যায়নেই গণতান্ত্রিক বিশ্ব তাঁকে এই সম্মানে ভূষিত করেছেন। যা বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের বর্তমান আন্দোলনকে বেগবান করবে।

এসময় নেতৃবৃন্দ বেগম জিয়ার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করে বিদেশে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করার জোর দাবি দাবি জানান।

RELATED ARTICLES

Most Popular