Saturday, September 21, 2024
Homeরাজনীতিহাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া,আহত -৫

হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া,আহত -৫

নবদূত রিপোর্টঃ

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুলিশের লাঠিচার্জে অন্তত ৫জন নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (০৫ মার্চ) দুপুরে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

জানা গেছে, দ্রব্য মূল্যের ঊর্দ্ধগতির প্রতিবাদে সারাদেশের ন্যায় হাতীবান্ধা উপজেলায় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি। মিছিলটি শুরুতেই পুলিশের বাঁধার মুখে পড়ে বক্তব্য দিতে শুরু করেন বিএনপির নেতাকর্মীরা।

এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহারিয়ার জিহানের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা একটি মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি উত্তাপ্ত হয়। দুই পক্ষের টানটান উত্তেজনায় পুরো এলাকায় আতংকের সৃষ্টি করে। মুহুর্তে বন্ধ হয়ে যায় উপজেলার দোকান পাট, বিপনি বিতান। পরে ছাত্রদলের নেতা-কর্মীরা মেডিকেল মোড়ে অবস্থান নিলে ছাত্রলীগের নেতা-কর্মীরাও মেডিকেল মোড়ে মিছিল নিয়ে গেলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশ লাঠি চার্জ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এতে উভয় পক্ষে অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। বর্তমান পরিস্থতি স্বাভাবিক ও পুলিশের নিয়ন্ত্রনেই রয়েছে।

RELATED ARTICLES

Most Popular