Saturday, September 21, 2024
Homeবিনোদনপ্লে-বয় ইমেজ থেকে বেরিয়ে এক নারীতে থিতু হলেন সালমান মুক্তাদির

প্লে-বয় ইমেজ থেকে বেরিয়ে এক নারীতে থিতু হলেন সালমান মুক্তাদির

একাধিক প্রেম নিয়ে সব সময় আলোচনায় থেকেছেন হালের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। প্লে-বয় তকমাটা তার নামের সঙ্গে জুড়ে গিয়েছিল বহু আগেই। তবে এবার প্লে-বয় ইমেজ থেকে বেরিয়ে থিতু হলেন এক নারীতে। হুট করে বিয়ের ছবি প্রকাশ করে সামাজিকমাধ্যমে রীতিমতো তোলপাড় ফেলে দেন এ অভিনেতা। ৩০ এপ্রিল বিয়ে করেছেন বলেও জানান তিনি। এরপর থেকেই সামাজিক মাধ্যমে বিয়ে আর পরিবার নিয়ে একের পর এক পোস্ট দিচ্ছেন তিনি।

সম্প্রতি বিয়ের পরে প্রথমবারের মতো গণমাধ্যমের সামনে কথাও বলেছেন সালমান মুক্তাদির। সঙ্গে ছিলেন স্ত্রী দিশাও। এসময় সবার সামনেই স্ত্রীর গালে চুম্বন এঁকে দেন এ ইউটিউবার।

প্রথমবার স্ত্রীকে নিয়ে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের একটি হলিউড সিনেমার প্রিমিয়ার শোতে আসেন এ অভিনেতা। সেখানেই প্রেম, বিয়ে নিয়ে মুখ খুলেন সালমান।

বিয়ের সময় প্রতিবন্ধকতার মুখোমুখি হয়েছেন উল্লেখ করে এই ইউটিউবার বলেন, ‘আসলে আমাকে যে যুদ্ধ করতে হয়েছে বিষয়টা তেমন না, ওকেই (দিশা) বেশি যুদ্ধ করতে হয়েছে। পূর্বে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছিল।

কোনোভাবেই যোগাযোগ করতে পারত না। আমিও কনফিউশনে ছিলাম। আমার অতীত নিয়ে বিশ্বাসযোগ্যতার একটা বিষয় ছিল। তাই আমিও বুঝতেছিলাম না প্ল্যানটা কী? শেষমেশ প্ল্যান হলো, সব কিছু ছেড়েছুড়ে সে আমার কাছে চলে আসবে।’

RELATED ARTICLES

Most Popular