Saturday, September 21, 2024
Homeঅপরাধনোয়াখালীতে যুবককে গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

নোয়াখালীতে যুবককে গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

নোয়াখালীর বেগমগঞ্জে নিখোঁজ হওয়ার ১৮ ঘণ্টা পর এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ, বাড়িতে যাতায়াতের রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ অভিযোগ করায় তাকে হত্যা করা হয়েছে।

নিহত মো. রাশেদ (১৭) উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের আলাইয়াপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তার দুই ভাই দুবাই ও বাহরাইন প্রবাসী।

নোয়াখালীর বেগমগঞ্জে মো. রাশেদ (১৮) হত্যার ঘটনায় এজাহার নামীয় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগোরে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হচ্ছেন- আলাইয়ারপুর গ্রামের রবিউল হোসেন রবিন (২২), ডা. সোলায়মান (৪৮) ও আবুল হোসেন (৬২)। তাদের সোমবার দুপুরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রুবেল হোসেন বলেন, হত্যার ঘটনায় নিহতের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে ১১ আসামির নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। পরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার বলেন, ‘নিহতের বাবার অভিযোগটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

RELATED ARTICLES

Most Popular