Saturday, September 21, 2024
Homeখেলাএসইউবি ফার্মেসি বিভাগের "পিএইচপিএল" এর ৬ষ্ঠ আসরের উদ্বোধন

এসইউবি ফার্মেসি বিভাগের “পিএইচপিএল” এর ৬ষ্ঠ আসরের উদ্বোধন

খেলাধুলাঃ

স্টেট  ইউনিভার্সিটি অব বাংলাদেশ(এসইউবি) এর ফার্মেসি বিভাগের দীর্ঘ প্রতীক্ষিত ফার্মেসি প্রিমিয়ার লীগ(পিএইচপিএল) এর ৬ষ্ঠ আসরের শুভ উদ্বোধন আজ সোমবার(২০ ডিসেম্বর)।

পিএইচপিএল এ চারটা টিমের প্রতি টিমে টিচারদের সংখ্যা ৩ জন এবং চারটা টিমের টোটাল খেলোয়াড়দের সংখ্যা ১২০ জন। আজ দুই ধাপে মাঠে নামবে চারটা টিম। প্রথম ধাপে ফার্মা টাইটানস টিমের প্রতিদ্বন্দ্বিতা করবে ভ্যালিয়েন্ট গ্লাডিয়েটরস। শেষ ধাপে ফার্মা টাইগার্স টিমের প্রতিদ্বন্দ্বিতা করবে কিলার বিস।

২০ ডিসেম্বর উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হয়ে পিএইচপিএল চলবে ২৮ তারিখ পর্যন্ত। পিএইচপিএল এর ভেন্যু নির্ধারণ করা হয়েছে কেরানীগঞ্জ এর আটি ভাওয়াল হাই স্কুল মাঠ। প্রতিদিন সকাল ৮টা থেকে শুরু হয়ে খেলা চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

এর আগে ফার্মেসি বিভাগের শিক্ষক-শিক্ষিকামন্ডলী চার দলে বিভক্ত হয়ে রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীদের  উপস্থিতিতে গত ২৫ শে নভেম্বর পিএইচপিএল এর ৬ষ্ঠ আসরের অকশন অনুষ্ঠিত হয় এবং গত ১৪ ডিসেম্বর জার্সি উন্মোচনের মাধ্যমে ৬ষ্ঠ আসরের পর্দা উঠে।

পিএইচপিএল এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার(২৮ ডিসেম্বর)। পিএইচপিএল এর বিজয়ী দলের জন্য পুরস্কার হিসেবে ট্রফি ছাড়াও থাকছে নগদ অর্থ পুরস্কার। ফার্মেসি বিভাগের চিরন্তন ৩২ ও প্রত্যয়ী ৩৩ ব্যাচের আয়োজনে এবং শিক্ষক-শিক্ষিকামন্ডলীর তত্ত্বাবধানে পিএইচপিএল খেলার কার্যক্রম পরিচালিত হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular