Saturday, September 21, 2024
Homeসারাদেশকুষ্টিয়ায় সন্ত্রাসীদের হামলায় তিন সাংবাদিক আহত

কুষ্টিয়ায় সন্ত্রাসীদের হামলায় তিন সাংবাদিক আহত

নবদূত রিপোর্টঃ

কুষ্টিয়ায় সন্ত্রাসীদের হামলায় তিন সাংবাদিক আহত
কুষ্টিয়ায় সন্ত্রাসীদের হামলায় তিনজন সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। এঘটনার পরপরই জেলা জুড়ে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহরের রাজারহাট মোড়ে পেশাগত কাজে সংবাদকর্মীরা ওই এলাকায় পৌঁছালে তাদের ওপর অতর্কিতভাবে ভয়াবহ হামলা চালানো হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সন্ত্রাসীদের এই অতর্কিত হামলায় আহতরা হলেন— এসএটিভি, বাসস ও দৈনিক ভোরের কাগজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি নুর আলম দুলাল, এসএটিভি’র ক্যামেরা পার্সন ও কুষ্টিয়া টেলিভিশন ক্যামেরা পার্সন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাবিব রহমান ও দ্য ডেইলি সানের কুষ্টিয়া প্রতিনিধি রেজাউল করিম রেজা গুরুতর আহত হয়েছেন। তাদের আহতাবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য, বাংলাভিশন ও দেশরুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি হাসান আলী জানান, ‘সন্ত্রাসীদের হামলায় আহত সাংবাদিকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সাথে মামলার প্রস্তুতি চলছে।’

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) খাইরুল আলম জানান, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, সাংবাদিকদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। সেই সাথে মামলার আসামিদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তারের বিষয়ে পদক্ষেপ নেয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular