Sunday, September 22, 2024
Homeশিক্ষাঙ্গনখুবির ওংকার শৃণুতা'য় নতুন নেতৃত্ব

খুবির ওংকার শৃণুতা’য় নতুন নেতৃত্ব

শিক্ষা ডেস্কঃ


খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রথম আবৃত্তি বিষয়ক সংগঠন ওংকার শৃণুতা’র নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে প্রধান সমন্বয়ক হিসেবে বাংলা ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোজাহিদুল ইসলাম ও সমন্বয় সচিব হিসেবে নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের ৩য় বর্ষের মোঃ আল শাহারিয়া মনোনীত হয়েছেন।

গতকাল ওংকার শৃণুতা এর পুনর্মিলনী ও দায়িত্ব হস্তান্তর উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অদম্য বাংলা’য় আয়োজিত ‘শব্দ সারথি ২’ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ প্রধান সমন্বয়ক অনুসূয়া বিনতে রহমান, অর্থ সমন্বয়ক প্রজ্ঞা লাবনী মিস্ত্রি, সহ-অর্থ সমন্বয়ক সুতপা দে শর্মি, প্রচার সমন্বয়ক জান্নাতুল ফেরদৌস মীম, সহ-প্রচার সম্পাদক পূজারাণী ভট্টাচার্য, আবৃত্তি সমন্বয়ক শীর্ষেন্দু মালাকার, দপ্তর সমন্বয়ক নিশাত দেলোয়ার ও সহ-দপ্তর সমন্বয়ক সাগরিকা খানম।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, সৌরভ চক্রবর্তী, জ্যোতি রায়, আসাদুজ্জামান আসাদ, সাইমা বিনতে আনিস, মাসিয়াত ফাতিন, বাহারুল ইসলাম ও মনীষা দীপান্বিতা।

দায়িত্ব হস্তান্তার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক মোঃ শরীফ হাসান লিমন। এছাড়া উপদেষ্টাবৃন্দের মধ্যে ছিলেন, এগ্রটেকনোলজি ডিসিপ্লিনের অধ্যাপক ড. মনিরুল ইসলাম, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মোঃ এনামুল হক (হীরা) ও ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক বায়েজীদ খান।

এছাড়া অনুষ্ঠানে খুলনা বিশ্ববিদ্যালয় থেকে অমিত্রাক্ষর, ভৈরবী ও কৃষ্টি, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে অ আবৃত্তি সংগঠন এবং সরকারি বিএল কলেজ থেকে বায়ান্ন, মোট ৬ টি অতিথি সংগঠন উপস্থিত ছিলো।

নবনিযুক্ত প্রধান সমন্বয়ক মোজাহিদুল ইসলাম বলেন, খুবি’র আবৃত্তি বিষয়ক সংগঠন ‘ওংকার শৃণুতা’। কবিতা মানুষকে ইতিবাচক, আত্নবিশ্বাসী, আত্মপ্রত্যয়ী, নেতৃত্বদানকারী,দায়িত্বশীল ও সময়নিষ্ঠ করে আগামীর জন্য সৎ,সুন্দর, যোগ্য ও বোধসম্পন্ন মানুষ হিসেবে বিকশিত হওয়ার সুযোগ করে দেয়,যা ‘ওংকার শৃণুতা’ সংগঠনে যুক্ত না হলে হয়তো আমার উপলব্ধিতে আসতো না। আমাদের এই প্রাণের সংগঠনকে সমৃদ্ধ করতে আমরা সবাই একনিষ্ঠভাবে কাজ করে যাবো।

RELATED ARTICLES

Most Popular