Sunday, September 22, 2024
Homeসারাদেশপিরোজপুরে পুলিশ সদস্যদের মাঝে বডি ওর্ন ক্যামেরা বিতরণ

পিরোজপুরে পুলিশ সদস্যদের মাঝে বডি ওর্ন ক্যামেরা বিতরণ

নবদূত রিপোর্টঃ

“দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানকে সামনে রেখে সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে পিরোজপুর জেলা পুলিশে সংযোজিত হয়েছে অত্যাধুনিক বডি ওর্ন ক্যামেরা।

গতকাল ৯ মার্চ সকাল ১০ ঘটিকায় পিরোজপুর শহরের সিও অফিস মোড় পুলিশ সদস্যদের মাঝে এই ক্যামেরা বিতরণ করেন পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, পিপিএম-সেবা।

এসময় পুলিশ সুপার বলেন, এই ক্যামেরার মাধ্যমে পুলিশ সদস্যদের কাজে জবাবদিহিতায় আসবে, তেমনিভাবে অপরাধীদের সনাক্তকরণ, পুলিশকে দায়িত্ব পালনে বাধাদান, সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধান, দায়ী ব্যক্তিদের সনাক্তকরণ, বেআইনি জনসমাবেশ ও সদস্যের জবাবদিহিতা নিশ্চিতকরণ, স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠঅসহ যে কোন অপরাধীকে আইনের আওতায় আনার ক্ষেত্রে এ ক্যামেরা সহযোগিতা করবে। ট্রাফিক পুলিশ সদস্য ও থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের মাঝে বডি ওর্ন ক্যামেরা বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব থান্দার খায়রুল হাসান পিপিএম-সেবা, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দসহ অনান্য পুলিশ কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular