Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনবেরোবিতে গুনগুন-রণন বইমেলা শুরু আগামীকাল

বেরোবিতে গুনগুন-রণন বইমেলা শুরু আগামীকাল

শিক্ষা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘গুনগুন’ ও সাংস্কৃতিক সংঠন ‘রণন’ এর যৌথ আয়োজনে আগামীকাল ২০মার্চ ৬ দিনব্যাপি গুনগুন-রণন ৫ম বইমেলা-২০২২ অনুষ্ঠিত হবে।
আগামীকাল রবিবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে এ বইমেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হাসিবুর রশীদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজুর রহমান (মোস্তাফা) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মতিউর রহমান।

এছাড়া মেলার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হাসিবুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নীল দলের সভাপতি ড. নিতাই কুমার ষোষ। এবারের বইমেলার সমাপনী বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. শরিফুল ইসলাম।
বইমেলাটি আগামীকাল রবিবার (২০ মার্চ) থেকে শুক্রবার (২৫ মার্চ) প্রতিদিন বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে বলে জানান গুনগুনের সভাপতি ওমর ফারুক ও রণনের সভাপতি ড. তুহিন ওয়াদুদ।

তারা বলেন, এবারের বই মেলায় ২৭টি স্টল থাকছে। বইমেলার পাশাপাশি প্রতিদিন বিকেলে ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত বিভিন্ন প্রতিযোগিতা (পুস্তক পর্যালোচনা, উপস্থিত বক্তৃতা, আবৃত্তি), কর্মশালা, ঘুড়ি উৎসব ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হবে।

RELATED ARTICLES

Most Popular