Sunday, September 22, 2024
Homeশিক্ষাঙ্গনবর্ণাঢ্য আয়োজনে বেরোবিতে বই মেলার উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনে বেরোবিতে বই মেলার উদ্বোধন

শিক্ষা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন এবং রণন এর যৌথ উদ্যোগে ছয় দিন ব্যাপী বই মেলা আজ রবিবার (২০ মার্চ ২০২২) হতে শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ফিতা কেটে বই মেলার উদ্বোধন করেন। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর সিটি করপোরেশনের মেয়র মুস্তাফিজুর রহমান মোস্তফা প্রধান অতিথি এবং বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মতিউর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন। গুনগুনের সভাপতি উমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে কলা অনুষদের ডিন ও সাংস্কৃতিক সংগঠন রণনের সভাপতি অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, লেখক রানা মাসুদ, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সাংবাদিক সমিতির সাধারণ-সম্পাদক ইভান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, এ বছর বই মেলাটি বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক চত্ত্বরে আয়োজন করা হয়েছে। মেলায় বিভিন্ন প্রকাশনী সংস্থাসহ ২৭টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলার পাশাপাশি প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular