Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথগ্রহণ অনুষ্ঠিত

ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথগ্রহণ অনুষ্ঠিত

শিক্ষা ডেস্কঃ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ (০৬ই এপ্রিল) বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এ শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ উপস্থিত ছিলেন।

কমিটিতে সভাপতি পদে শপথ গ্রহণ করেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. উৎপল কুমার দাস এবং সাধারণ সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান।

২০২২-২০২৩ কার্যকালে নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক পদে ইন্সস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিং-এর প্রভাষক মো. জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. এস. এম. মাহফুজ আলম, দপ্তর সম্পাদক পদে কেমিক্যাল অ্যান্ড ফুড বিভাগের সহকারী অধ্যাপক মো. জুনায়েদ খান, প্রচার সম্পাদক পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল আলম, মহিলা সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোছা. নাসরিন আখতার। এছাড়া সদস্য পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মো. শাহীন হাসান চৌধুরী, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফোরকান সরকার শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।


অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সাধারণ সম্পাদক ও যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. উৎপল কুমার দাস সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

RELATED ARTICLES

Most Popular