Saturday, September 21, 2024
Homeসারাদেশযশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করল জেলা সিভিল সার্জন

যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করল জেলা সিভিল সার্জন

বিলাল মাহিনী, যশোর :

যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুল ফটকের সামনে কোন প্রকার অনুমোদন ছাড়া ব্যাঙের ছাতার মত গড়ে ওঠা আব্দুল মুকিত বিশ্বাস (প্রাঃ) হাসপাতাল ও এবি ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার নামে দুই অবৈধ প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে জেলা সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস।

৯ এপ্রিল (শনিবার) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র সার্বিক বিষয় পরিদর্শক করে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের পার্শ্ববর্তী
বেসরকারি (প্রাঃ) হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গুলোয়
অভিযান চালালে প্রতিষ্ঠান দুটি বৌধতার কোন কাগজপত্র দেখাতে না পারায় প্রতিষ্টান দুটির কার্যক্রম বন্ধ করে দেয়। এবং নওয়াপাড়া ডায়াগনস্টিক সেন্টার নামে অপর এক প্রতিষ্ঠানের ওয়েষ্টবিন ও বজ্র ব্যবস্থা সঠিক না থাকায় কারন দর্শায়।

উক্ত অভিযানে সিভিল সার্জনের সাথে আরও উপস্থিত ছিলেন, সাবেক সিভিল সার্জন ডাঃ কেরামত আলী,
সিভিল সার্জন অফিসের প্রসাশনিক কর্মকর্তা মোঃ আরিফুল জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাহফুজুর রহমান সবুজ, স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল ওহাব ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, বৌধ কাগজপত্র দেখাতে না পারায়
ক্লিনিকের অপারেশন থিয়েটার (ওটি) ও ডায়াগনস্টিক সেন্টারের প্যথলজি রুমে তালা মেরে চাবি নিয়ে নেওয়া হয়েছে, এবং স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল ওহাবকে নতুন তালা কিনে মারতে নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তী বৌধ কাগজপত্র না পাওয়া পর্যন্ত প্রতিষ্ঠান দু’টি কোন কার্যক্রম চালালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular