Saturday, September 21, 2024
Homeঅপরাধঅপহরণের তিনমাস পর উত্তরা থেকে অপহৃত কিশোরী উদ্ধার

অপহরণের তিনমাস পর উত্তরা থেকে অপহৃত কিশোরী উদ্ধার

নবদূত রিপোর্টঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণের তিনমাস পর দিপ্তী রানী মল্লিক (১৫) নামে কিশোরীকে রাজধানীর উত্তরা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী সুজন ওরফে মুন্না (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। গত শনিবার রাতে রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার সুজন ওরফে মুন্না কিশোরগঞ্জ জেলার সদর থানার মধ্যপ্যারাভাঙ্গা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। বর্তমানে রূপগঞ্জ উপজেলার মর্তুজাবাদ এলাকার ভাড়াটিয়া। রবিবার সকালে গ্রেপ্তারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির মোল্লা জানান, দিপ্তী রানী মল্লিক পরিবারসহ উপজেলার ভুলতা ইউনিয়নের মর্র্তুজাবাদ এলাকায় একটি ভাড়া থাকেন। দিপ্তী রানী মল্লিক স্কুলে যাওয়ার সময় মুন্না তাকে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিল। ২০২১ সালের ১৭ ডিসেম্বর দিপ্তীর রানী মল্লিক স্কুলে যাওয়ার সময় মুন্না তাকে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অপহৃতের পরিবারের লোকজন থানায় অপহরণের অভিযোগ দেন। পরে পুলিশ অনুসন্ধান চালিয়ে গত শনিবার রাতে রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ।

RELATED ARTICLES

Most Popular