Saturday, September 21, 2024
Homeসারাদেশফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নবদূত রিপোর্টঃ

‘আমাকে সবাই মাপ করে দিয়েন, যোদি কারো কাছে ভুল করে থাকি। মামা আপনি আমার মাইরে আর বোনরে দেইকেন। লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লা সাঃ’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন আবেগঘন স্ট্যাটাস দিয়ে গলায় ফাঁস দিয়ে মঙ্গলবার ভোররাতে আত্মহত্যা করেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের সরকারী মুড়াপাড়া কলেজের একাদশ শ্রেনীতে পড়ুয়া ছাত্র। নিহত ছাত্রের নাম ইমন খন্দকার(১৭)। সে উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকার ইলিয়াছ খন্দকারের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কয়েকমাস পূর্বে কলেজ ছাত্র ইমনের পিতা ইলিয়াছ খন্দকার কাউকে না জানিয়ে তার মা ও বোনকে রেখে অন্যত্র বিয়ে করে চলে যায়। পরিবারের হাল ধরতে দুই মাস পূর্বে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা চালিয়ে সংসার চালাতো ইমন। কিন্তু কিছুদিন পর তার সেই অটোটি চুরি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে ইমন।

এদিকে মঙ্গলবার সেহেরীর সময় ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে নিজ ঘরের আড়ার সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইমন। মঙ্গলবার সকালে ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

এদিকে ২ কিলোমিটার দুরে পুলিশ ক্যাম্প থাকার পরও সকালে খবর পেয়ে আত্মহত্যার প্রায় ১২ ঘন্টা পর দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন। এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থাণীয় মানুষ।

এব্যপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ছেলেটি আত্মহত্যা করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্ততি চলছে।

RELATED ARTICLES

Most Popular