Saturday, September 21, 2024
Homeজাতীয়এক মাস ধরে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইফাজ

এক মাস ধরে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইফাজ

নবদূত রিপোর্ট:

নিখোঁজের এক মাস পার হলেও এখনও সন্ধান মেলেনি বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনির্ভাসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজির (বিইউবিটি) কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ২য় বর্ষের শিক্ষার্থী ইফাজ আহমেদ চৌধুরীর।

ইফাজ গত ১১ এপ্রিল মিরপুর ২ নম্বরের বসতি হাউজিংয়ের একটি বাসা থেকে বের হন। এরপর থেকে তার সন্ধান পায়নি তার পরিবার। একমাত্র ছেলের চিন্তায় ইফাজের মা ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী অসুস্থ হয়ে পড়ছেন।

এ ঘটনায় গত ১১ এপ্রিল মিরপুর থানায় একটি জিডি করেন ইফাজের মা জান্নাতুল ফেরদৌস। পরিবারের দাবি, ইফাজ যদি কোনো অপরাধ করে থাকে তার বিচার হোক, তবুও সে জীবিত ফিরে আসুক। আর কেউ যদি তাকে মেরে ফেলে অন্তত লাশটা ফিরে দিক।

ইফাজের মা গণমাধ্যমকে বলেন, কেউ মারা গেলে যে অবস্থা হয় আমাদের এই অবস্থা হয়েছে। ইফাজকে ছাড়া আমরা খাইতে পারি না। যেভাবে হোক আমি আমার ছেলের সন্ধান চায়। আমি আজ এক মাস পর্যন্ত প্রশাসনের পেছনে ঘুরছি। সে যদি কিছু করেও থাকে তাকে আইনের আওতায় আনা হোক।

প্রশাসনের গাড়িই তাকে তুলে নিয়ে গেছে বলে সন্দেহ ইফাজের নানার।

মিরপুর মডেল থানার এসআই (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায় মিরপুর ১ নম্বর সনি সিনেমা হল পর্যন্ত তাকে একটি কালো মাইক্রোবাস ফলো করছে। এরপর ওই স্থান থেকে ইফাজ হঠাৎ গায়েব হয়ে যায়। তার অবস্থান শনাক্তের চেষ্টা করা হচ্ছে। তাকে উদ্ধারে তদন্ত চলছে।

মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বলেন, তাকে কালো গাড়িতে করে তুলে নিতে পারে, আবার নিজে স্বেচ্ছায়ও আত্মগোপনে যেতে পারে। এ বিষয়টা আমরা গুরুত্বের সাথে দেখতেছি। তবে সে উদ্ধার হবে বলে আমরা আশাবাদী।

RELATED ARTICLES

Most Popular