Saturday, September 21, 2024
Homeঅপরাধছাত্রলীগ নেতার পিটুনিতে আহত যুবকের মৃত্যু

ছাত্রলীগ নেতার পিটুনিতে আহত যুবকের মৃত্যু

মুন্সিগঞ্জে ছাত্রলীগ নেতার পিটুনিতে আহত যুবক আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।নিহত যুবকের নাম মো. নয়ন মিজি (৩৫)।

নয়ন সদর উপজেলার রামপাল ইউনিয়নের উত্তর কাজী কসবা গ্রামের আবদুল বাতেন মিজির ছেলে।

নিহতের ছোট বোন পিংকি আক্তার জানান,বুধবার বিকেল ৪টার দিকে তার ভাই বাড়ি থেকে বের হয়। এর আধাঘণ্টা পরেই তারা জানতে পারেন উত্তর কাজী কসবা প্রাইমারি স্কুলের সামনে থেকে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও তার সহযোগী রনি, কাঞ্চন ও তাদের সহযোগীরা তার ভাইকে তুলে নিয়ে গেছেন। বিষয়টি জানার পর তারা সিপাহীপাড়া এলাকার একটি স্কুলের কাছে গিয়ে দেখেন প্রান্তরা কাঠ দিয়ে নয়নকে পেটাচ্ছেন।

তিনি বলেন, আমরা ভাইকে বাঁচানোর চেষ্টা করি। রাস্তায় গিয়ে পুলিশ ডাকি। পরে ওরা পালিয়ে যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নয়ন এলাকায় মুরগি ফার্মের ব্যবসা করতেন। পাশাপাশি কবুতর পালতেন। কয়েক মাস আগে তার ফার্ম থেকে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ, শোভন, কাঞ্চন, রনিরা কবুতর, মুরগি চুরি করে।এনিয়ে নয়নের সঙ্গে তাদের দ্বন্দ্ব হয়। এগুলো নিয়ে এলাকায় সালিস হয়। সেই থেকে নয়নের সঙ্গে দ্বন্দ্ব চলছিল।গতকাল বুধবার এর জের ধরে মূলত প্রান্ত শেখরা, নয়নকে তুলে নিয়ে হত্যার ঘটনা ঘটিয়েছে বলে দাবি স্থানীয়দের।

মুন্সিগঞ্জ সদর অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ উল ইসলাম বলেন, এ ঘটনায় গতকাল বুধবার রাতেই একটি মামলা হয়েছিল।মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে। এখন পর্যন্ত এজাহারভুক্ত আসামি নাহিদ ও তৌকির নামে দুজন গ্রেপ্তার আছে।অন্যদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular