Saturday, September 21, 2024
Homeঅপরাধরাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি সোনিয়া আক্তার স্মৃতি গ্রেফতার

রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি সোনিয়া আক্তার স্মৃতি গ্রেফতার

রাজবাড়ী: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে রাজবাড়ীর রক্তকন্যা খ্যাত সোনিয়া আক্তার স্মৃতিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। স্মৃতি স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, রাজবাড়ী থিয়েটারের একজন সক্রিয় কর্মী এবং রাজবাড়ী জেলা মহিলা দলের একজন সক্রিয় সদস্য বলেও জানা গেছে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকায় তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো. খোকনের স্ত্রী।

তিনি নিজের ফেসবুক আইডিতে বিভিন্ন সময় সরকারের বিপক্ষে লেখালেখি করেন বলে অভিযোগ রয়েছে।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় এজাহার দায়ের করেন।

সেই এজাহারের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দণ্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা নেয় পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে রাজবাড়ী জেলা পুলিশের এক পরিদর্শক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, সোনিয়া উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ন করতে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর বক্তব্য সামজিক যোগাযোগ মাধ্যম/ডিজিটাল মাধ্যমে প্রচার করেন।

মামলার তদন্ত কর্মকর্তা রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলেয়া আক্তার জানান, সদর থানায় করা একটি মামলায় রাতে সোনিয়াকে গ্রেফতার করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular