Saturday, September 21, 2024
Homeসকল বিভাগঅভয়নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন মটরগ্যারেজ মালিক

অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন মটরগ্যারেজ মালিক

করোনা অতিমারিতে এক সপ্তাহের কঠোর লকডাউনের মধ্যে যশোরের অভয়নগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মটর গ্যারেজ মালিকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় উপজেলার ভাংঙ্গাগেট এলায় এ ঘটনাটি ঘটে। মৃত ওই ব্যক্তির নাম সেলিম শেখ(৪৫) । তিনি অভয়নগর উপজেলার নওয়াপাড়া বৌবাজার এলাকার ফজলুল হকের ছেলে।

ঘটনার প্রতক্ষদর্শী আরিফ শেখ(২৪) জানান, ঘটনার সময় সেলিম শেখ তার নিজ মটর গ্যারেজে কমপ্রেসার মেশিন দিয়ে ট্রাকের হাওয়ার ট্যাঙ্ক ভর্তি করছিলেন। এ সময়ে বৃষ্টিতে ভিজে হাওয়া ভর্তি কমপ্রেসার ম্যাশিনটি বিদ্যুতায়িত হয়ে যায়। সেলিম শেখ ম্যশিনটিতে স্পর্শ করার সাথে সাথে সে উচ্চ শক্তি সম্পন্ন বিদ্যুতায়িত হয়ে যায়। এ সময়ে তার শরীর থেকে আগুনের স্ফুলিঙ্গ বের হতে দেখা যায়। পরে তিনি (আরিফ শেখ) মেইন সুইজের কাট-আউট খুলে দিলে সেলিম শেখ বিদ্যুৎ থেকে বিচ্ছিন্ন হয়ে ছিটকে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সেলিম শেখ উপজেলার আড়পাড়া গ্রামে বসবাস করতেন। তার সংসারে স্ত্রী এক পুত্র ও এক কন্যা রয়েছে। পুত্র নাঈম হাসান(১১) ও কন্যা সালমা খাতুন (২১) তারা দুইজনেই শিক্ষার্থী।


থানার অফিসার ইনচার্জ শামীম হাসান বলেন,‘নিজ মটর গ্যারেজে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে সেলিম শেখ মারা গেছেন। ঘটনাটি কিভাবে ঘটল তা তদন্তের জন্য আমার একজন এস আই ঘটনাস্থলে গিয়েছেন’।

বিলাল মাহিনী / অভয়নগর যশোর।

RELATED ARTICLES

Most Popular