Saturday, September 21, 2024
Homeজাতীয়অসহায়ের পাশে ছাত্র,যুব ও শ্রমিক অধিকার পরিষদ,মাদারীপুর জেলা

অসহায়ের পাশে ছাত্র,যুব ও শ্রমিক অধিকার পরিষদ,মাদারীপুর জেলা

মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বাচামারার সাদিপুরে বিনা চিকিৎসায় ভুগতে থাকা নুরু আকনের চিকিৎসা ব্যয়ভার বহন করেছে যৌথভাবে বাংলাদেশ ছাত্র,যুব ও শ্রমিক অধিকার পরিষদ,মাদারীপুর জেলা। খবর নিয়ে জানা যায়, আর্থিক অনটনের কারনে বিনা চিকিৎসায় ভুগতে ছিলেন নুরু আকন। হাড় ক্ষয়ে যাওয়ায় সে ওঠে দাড়াতে পারতো না। যেহেতু পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যাক্তি নুরু আকন নিজেই। যার কারনে তার পরিবার ভেঙে পড়েছিল।

নুরু আকনের অসহায়ত্বের খবর জানতে পেয়ে বাংলাদেশ ছাত্র,যুব ও শ্রমিক অধিকার পরিষদ মাদারীপুর জেলার পক্ষ থেকে তাকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করে দিয়ে তার সমস্ত চিকিৎসার জন্যে ২০৬৫০ টাকা তার হাতে তুলে দেয় ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদ মাদারীপুর জেলা।

টাকা হস্তান্তর করেন এইচ এম রুবেল হুসাইন, সভাপতি ছাত্র অধিকার পরিষদ মাদারীপুর জেলা ও মোঃ ইউসুফ কাজি নবনির্বাচিত আহবায়ক যুব অধিকার পরিষদ মাদারীপুর জেলা, এই সময়ে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ।

ছাত্র অধিকার পরিষদ মাদারীপুর জেলার সভাপতি এইচ এম রুবেল হুসাইন বলেন, আমরা সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে যেমনিভাবে সাধ্যমতো মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি এ চেষ্টা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

RELATED ARTICLES

Most Popular