Saturday, September 21, 2024
Homeজাতীয়দিন দিন দুর্বল হয়ে পড়ছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

দিন দিন দুর্বল হয়ে পড়ছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

নবদূত রিপোর্ট:

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা আগের চেয়ে দুর্বল হয়ে পড়েছে। এখনো তার দেহে করোনাভাইরাসের সংক্রমণ রয়েছে।

রোববার (৯ আগস্ট) পরিবার সূত্র এমনটি জানিয়েছেন। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধী।

পারিবারিক সূত্র বলছে, অন্যান্য দিনের মতো আজও প্রাত্যহিক কাজগুলো সম্পন্ন করেছেন তিনি। তাকে হাসপাতালে দেখতে আসা কয়েকজনের সঙ্গে তিনি কথাও বলেছেন।

তারা আরো জানান, তার অক্সিজেন স্যাচুরেশন ৯৬। তবে অন্যান্য দিনের তুলনায় আজ তার শারীরিক অবস্থা দুর্বল ছিল। শারীরিক দুর্বলতা থাকার পরও হাসপাতালে চেয়ারে বসে তিনি নিয়মিত সংবাদপত্র পাঠ করছেন। তবে তার সুগার লেভেল উচ্চমাত্রায় রয়েছে। 

মুহিতের ভাগ্নি জামাই আহমদ আল কবীর গণমাধ্যমকে বলেন, আবুল মাল আবদুল মুহিত এখনো করোনা নেগেটিভ হননি‌। আমি ও আমার পরিবারের সদস্যরা সবসময়ই তার সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। আমরা সাবেক এই অর্থমন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করছি। তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি, যাতে তিনি দ্রুত রোগ মুক্ত হতে পারেন। 

গত ২৪ জুলাই ৮৭ বছর বয়সী সাবেক অর্থমন্ত্রীর আবুল মাল আবদুল মুহিতের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে রাজধানীর বনানীর বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। এই অবস্থায় ২৮ জুলাই বিকেলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। আবদুল মুহিত করোনা টিকার দুটি ডোজই নিয়েছিলেন

RELATED ARTICLES

Most Popular