Saturday, September 21, 2024
Homeঅপরাধরাবি শিক্ষার্থীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি লেখক ফোরামের

রাবি শিক্ষার্থীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি লেখক ফোরামের

নিজস্ব প্রতিবেদক:

তরুণ লেখক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাজী আশফিক রাসেলের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সংগঠনটির সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলামের যৌথ বিজ্ঞপ্তিতে এ দাবি জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সম্মানিত সদস্য ও তরুণ লেখক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী কাজী আশফিক রাসেল (মোঃ রাসেল মিয়া), পিতা- আব্দুল লতিফ, গ্রাম- খলিশা পাড়া, উপজেলা দুর্গাপুর, জেলা- নেত্রকোনা স্থানীয় মাদকাসক্ত বখাটেদের বিরুদ্ধে নাম প্রকাশে অনিচ্ছুক হয়ে oc.durgapur@gmail.com এ ৩ জুন ২০২১ ইং একটি অভিযোগ বার্তা প্রেরণ করেন। কিন্তু সম্পূর্ণ গোপন বার্তা থেকে মাদকাসক্ত বখাটেরা রাসেলের পরিচয় যে কোনো উপায়ে জানতে পেরে তাকে প্রতিনিয়ত হত্যার হুমকি, এমনকি ২৬ জুলাই সন্ত্রাসী হামলাও করে। উক্ত হামলার প্রত্যক্ষদর্শী স্বয়ং স্থানীয় জনপ্রতিনিধি।

এমতাবস্থায়, মাদকাসক্তগোষ্ঠী প্রতিহিংসাপরায়ণ হয়ে ১২ আগস্ট ২০২১ ইং রাসেলের বিরুদ্ধে স্থানীয় আদালতে একটি বানোয়াট, অসত্য মামলা দায়ের করে তাকে হয়রানি করছে। সূত্রঃ দুর্গাপুর থানার মামলা নং-১০, তারিখ ১২/০৮/২০২১, ধারা- ৪৪৭/৪৪৮/৩২৩/৩৫৪/৫০৬/৩৮০/৪২৭/৩৯৩/১১৪/৩৪ দঃ বিঃ।

আমরা বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ ও ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় শাখা এবং জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে কাজী আশফিক রাসেল ওরফে মোঃ রাসেল মিয়ার বিরুদ্ধে অন্যায়ভাবে দায়েরকৃত অসত্য মামলাটি দ্রুত প্রত্যাহার করে নেওয়ার জন্য উপযুক্ত কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। একইসাথে এহেন বানোয়াট মামলা ও স্থানীয় বখাটেদের অন্যায় অভিযোগের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।
মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে পরবর্তীতে সারাদেশে কঠোর কর্মসূচির পদক্ষেপ নেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular