Saturday, September 21, 2024
Homeসারাদেশযশোরে স্কুল ছাত্রী ধর্ষণের পর ভিডিও: গ্রেপ্তার ২

যশোরে স্কুল ছাত্রী ধর্ষণের পর ভিডিও: গ্রেপ্তার ২

নবদূত রিপোর্টঃ

স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগর থেকে দুই যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ওই ভিডিওকে কেন্দ্র করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে অভিযুক্তরা। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রতারক দুই যুবকের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃত দুই যুবককে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

উক্ত স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রতারক দুই যুবকের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃত দুই যুবককে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাশার মোড়লের ছেলে মাহাবুবুর রহমান ওরফে মাহাবুব (৪০) ও নওয়াপাড়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের গুয়াখোলা গ্রামের নাসির বাঘার ছেলে অনিক বাঘা (২৬)।
মামলার বাদী স্কুলছাত্রীর মা জানান, তার মেয়েকে ৩/৪ মাস পূর্বে সাংবাদিকতার কার্ড করার জন্য মাহাবুবের সঙ্গে তার মেয়ের যোগাযোগ হয়। এই কার্ড করার জন্য ২১ আগস্ট সকালে চলিশিয়া গ্রামের একটি মৎস্য ঘেরের অফিসে ডেকে নিয়ে সেখানে ধর্ষণ করেন। এ সময় মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করেন মাহাবুব।

তিনি আরো জানান, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হবে বলে তার মেয়েকে হুমকি দেয় মাহাবুব। ভিডিও ৫০ হাজার টাকার বিনিময়ে ডিলিট করার প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় অশ্লীল ছবি ও ধর্ষণের ভিডিও ছেড়ে দেন তিনি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়েছে। ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বি.এম/কে.এস

RELATED ARTICLES

Most Popular