Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গন১০ অক্টোবর সকল বর্ষের জন্য খুলছে ঢাবির হল

১০ অক্টোবর সকল বর্ষের জন্য খুলছে ঢাবির হল

নবদূত রিপোর্ট:

এক ডোজ টিকা নেয়া শর্তে আগামী ১০ অক্টোবর সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সকল শিক্ষার্থীর জন্য খুলছে আবাসিক হলসমূহ।

মঙ্গলবার (৫ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে আগামী ১৬ অক্টোবর থেকে সশরীরে শ্রেণী কার্যক্রমের সুপারিশ করা হয়।

প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির বলেন, অন্ততঃ করোনার প্রথম ডোজ টিকা নিয়েছে তারা স্বাস্থ্যবিধি ও স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে টিকা গ্রহণের কার্ড/সনদ এবং বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট হল কর্তৃপক্ষকে দেখিয়ে আগামী ১০ অক্টোবর সকাল ৮টা থেকে থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী নিজ নিজ হলে উঠতে পারবে।

তিনি আরও বলেন, আগামী ১৬ অক্টোবর থেকে সশরীরে শ্রেণী কার্যক্রম শুরুর সুপারিশ করা হয়েছে। একাডেমিক কাউন্সিলের পরবর্তী সবাই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে আজ (মঙ্গলবার) সকল ৮টা থেকে নিজ নিজ হলে উঠছেন অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীরা। স্বাস্থ্যবিধি মেনে ফুল, চকলেট এবং বিশ্ববিদ্যালয়ের লোগো সম্বলিত মাস্ক দিয়ে তাদের বরণ করে নিয়েছে হল কর্তৃপক্ষ।

RELATED ARTICLES

Most Popular