Saturday, September 21, 2024
Homeরাজনীতিপাঁচ বছর পর ঢাবি শাখা ছাত্রলীগের হল সম্মেলন

পাঁচ বছর পর ঢাবি শাখা ছাত্রলীগের হল সম্মেলন

নবদূত রিপোর্ট:

অবশেষে দীর্ঘ প্রায় পাঁচ বছর পর হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আবাসিক হল গুলোর সম্মেলন। ২৮ নভেম্বর থেকে এ সম্মেলন শুরু হবে।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয় স্বাধীনতা ও মুক্তিসংগ্রামের আঁতুড়ঘর, বাংলার ছাত্র সমাজের আশা-আকাঙ্ক্ষার স্থায়ী ঠিকানা বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত ১৮টি হল ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আগামী ২৮ নভেম্বর হতে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উন্নত ডিজিটাল বাংলাদেশের রূপকার, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার স্মৃতিধন্য শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়। হল সম্মেলন উৎসবমুখর, নান্দনিক ও সুপরিকল্পিত করতে প্রতিটি হলের কর্মীদের সাংগঠনিক প্রস্তুতি গ্রহণের নির্দেশনা পূর্বক আগামীর নেতৃত্বকে শহীদের রক্তস্নাত, সত্য-সুন্দর-ন্যায়ের প্রতি দায়বদ্ধ ঢাকা বিশ্ববিদ্যালয়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা’ ও বাংলাদেশের সাহসী অভিযাত্রার অবিকল্প সারথি বঙ্গবন্ধুতনয়া দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প উপযোগী হয়ে গড়ে ওঠার আহ্বান জানানো হচ্ছে।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ২৭ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আবাসিক হলের সম্মেলনে অনুষ্ঠিত হয়েছিল।

RELATED ARTICLES

Most Popular