Saturday, September 21, 2024
Homeসকল বিভাগইচ্ছেপূরণ মানবিক ফাউন্ডেশনের কমিটি গঠন

ইচ্ছেপূরণ মানবিক ফাউন্ডেশনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:

‘সুবিধাবঞ্চিত মানুষের পাশে আমরা’ স্লোগানকে ধারণ করে ইচ্ছেপূরণ মানবিক ফাউন্ডেশনের ২০২১-২২ সালের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৭ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমজাদ হোসেন হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয় অধীনস্থ গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী সামিরা আক্তারকে সভাপতি ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী রাজু চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি নাজমুল হক, সহ-সভাপতি নাফিসা ইয়াসমিন মণি, যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হোসাইন, সাংগঠনিক সম্পাদক আল হাসনাত মিনহাজ, সহ-সাংগঠনিক সম্পাদক কাব্য সাহা, দফতর সম্পাদক ইসরাত জাহান, সহ-দফতর সম্পাদক স্বর্ণালী শাহজাহান প্রিয়া, অর্থ সম্পাদক শাহপরান প্রদান, প্রচার সম্পাদক ইমরান উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক সামির আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক দিলোরা আক্তার ভাবনা, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক সায়মা শিমু।

এছাড়া প্রজেক্ট বিষয়ক সম্পাদক নুসরাত জাহান, সহ-প্রজেক্ট বিষয়ক সম্পাদক
শিকদার সালাহউদ্দীন আসাদুজ্জামান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সাইফা শান্তা, সংস্কৃতি সম্পাদক সবুজ আহমেদ এবং ক্রীড়া সম্পাদক হিসেবে মুহাম্মদ ফেরদাউসকে মনোনীত করা হয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ২ জুলাই সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে যাত্রা শুরু করে সংগঠনটি। ইতিমধ্যে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বগুড়া, পাবনা, গাইবান্ধা, সিরাজগঞ্জসহ দেশের ১৩টি জেলায় সহায়তা কার্যক্রম পরিচালনা করছে সংগঠনটি।

RELATED ARTICLES

Most Popular