Saturday, September 21, 2024
Homeরাজনীতিওবায়দুল কাদেরকে নুরের ধন্যবাদ

ওবায়দুল কাদেরকে নুরের ধন্যবাদ

নবদূত রিপোর্ট:

ডাকসুর সাবেক ভিপি ও নবগঠিত রাজনৈতিক দল গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেছেন, টাঙ্গাইলে ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীরা আমাদের ওপর যে বর্বর হামলা করেছে বিভিন্ন গণমাধ্যমের খবরেই সেটি উঠে এসেছে। ওবায়দুল কাদের দুঃখ প্রকাশ করেছে, এটি যদি মন থেকে করে তাহলে তাকে ধন্যবাদ।

তিনি বলেন, আমরা প্রতিহিংসার,সহিংসতার রাজনীতি করতে চাই না।শান্তি-সম্প্রীতি ও সহনশীলতার রাজনীতি প্রতিষ্ঠা করতে চাই,শান্তি চাই। টাঙ্গাইলের হামলায় সরকারের নির্দেশনা না থাকলে,দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।

শুক্রবার টাঙ্গাইলে হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে গণঅধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নুরুলহক নুর বলেন, ‘বর্তমান সরকার দেশের গণতন্ত্র ধ্বংস করে দেশকে সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে।সরকারি দলের নেতা-কর্মীরা দিনদিন বেপরোয়া হয়ে উঠছে। ভিন্নমত ও বিরোধীদের উপর হামলা করে এখন তারা নিজেরা মারামারি, খুনোখুনি করছে। অপদার্থ নির্বাচন কমিশন, নির্বাচনের নামে রক্তের হলিখেলার আয়োজন করছে।

তিনি আরও বলেন, সরকার দলদাস অযোগ্য,দুর্নীতিবাজদের বিভিন্ন রাষ্ট্রীয় প্রতিষ্ঠানে বসিয়ে প্রতিষ্ঠানগুলো ধ্বংস করছে। আওয়ামীলীগ এখন এতোটাই অকৃতজ্ঞের দলে পরিণত হয়েছে যারা নিজ দলের প্রতিষ্ঠাতা ভাসানীকেও আজকে ইতিহাস থেকে মুছে দিতে চায়।

এছাড়াও সমাবেশে আরও বক্তব্য রাখেন, গণঅধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন, মাহফুজুর রহমান খান, সোহরাব হোসেন, আবু হানিফ, শাকিলউজ্জামান, সাদ্দাম হোসেন, শহীদুল ফাহিম, জিসান মহসিন।
যুগ্ম সদস্য সচিব আব্দুর জাহেদ, সাইফুল্লা হায়দার প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular