Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনঢাবি ছাত্রলীগের হল কমিটিতে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান

ঢাবি ছাত্রলীগের হল কমিটিতে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান

নবদূত রিপোর্ট:

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ১৮টি হল শাখা ছাত্রলীগের আসন্ন বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে হল ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

আগ্রহীদের আগামীকাল (২৮ নভেম্বর) থেকে ২ ডিসেম্বরের মধ্যে মধুর ক্যান্টিনে উপস্থিত হয়ে প্রতিদিন দুপুর ১২টা হতে বিকেল ৪টা পর্যন্ত দপ্তর সেলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবন বৃত্তান্ত জমা দিতে হবে। যাচাই-বাছাই: ৩ ও ৪ ডিসেম্বর।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে ঢাবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন হল সম্মেলন উৎসবমুখর, নান্দনিক ও সুপরিকল্পিত করতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের আনন্দমুখর পরিবেশে জীবনবৃত্তান্ত জমাদানের মাধ্যমে আগামীর নেতৃত্বকে শহীদের রক্তস্নাত, সত্য-সুন্দর-ন্যায়ের প্রতি দায়বদ্ধ ঢাকা বিশ্ববিদ্যালয়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও বাংলাদেশের সাহসী অভিযাত্রার অবিকল্প সারথি বঙ্গবন্ধুতনয়া দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প উপযোগী হয়ে গড়ে ওঠার আহ্বান জানানো হচ্ছে।

জীবনবৃত্তান্তের সাথে প্রয়োজনীয় সংযুক্তি
১. পাসপোর্ট সাইজ ছবি ৪টি
২. ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিচয় পত্র/ছাত্রত্বের প্রমাণপত্রের কপি
৩. জাতীয় পরিচয় পত্র/জনাসনদের কপি
৪. এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষার সার্টিফিকেট/মার্কশিটের কপি ৫. স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেণীতে সর্বশেষ পরীক্ষার সার্টিফিকেট/মার্কশিটের কপি
৬. ক্রীড়া/সামাজিক/সাংস্কৃতিক বা অন্য কোন দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতির কপি।

RELATED ARTICLES

Most Popular