Saturday, September 21, 2024
Homeদূর পরবাসবাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিশাস শাখার মানবিক সহায়তা

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিশাস শাখার মানবিক সহায়তা

মরিশাস প্রতিনিধিঃ

রেমিট্যান্স যোদ্ধা মরিশাস প্রবাসী আকরাম হোসেন বেশ কিছু দিন যাবৎ অসুস্থ থাকার পর হাসপাতালে ভর্তি হলে পরীক্ষার মাধ্যমে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে এই রেমিট্যান্স যোদ্ধার বাল্বে ছিদ্র রয়েছে। ডাঃ অপারেশন করে হার্টের রিংক বসানো জন্য পরামর্শ প্রদান করেছেন। এই অবস্থায় বাংলাদেশে চলে যেতে তিনি বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মারিশাস শাখার নিকট সহযোগীতা আবেদন করেন। রেমিট্যান্স যুদ্ধার পরিচয় আকরাম হোসেন থানাঃ বড়াই জেলাঃ নাটোর

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিশাস শাখা পক্ষ হতে এই অসহায় রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারের অপেক্ষা এবং দেশে ফেরার আকুতি সাড়া দিয়ে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিসাশ শাখার সদস্যরা সাহায্যের হাত বাড়িয়ে দেন।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিসাশ শাখার পক্ষো থেকে আকরাম হোসেনকে বিমানের টিকেট সহ নগদ আর্থিক সহয়তা ৮০,০০০/- হাজার টাকা প্রদান করা হয়।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সহ- অর্থ সম্পাদক লতিফ উদ্দিন শেখের তত্ত্বাবধানে এই সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিশাস শাখার সভাপতিঃ সোহেল আমিন, সাংগঠনিক সম্পাদকঃ আবু হানিফ, সিনিয়র সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ রবিউল ইসলাম রাজ, সদ্যসঃ জাহিদ হাসান সহ নেতৃবৃন্দ প্রমুখ।

এই সময় বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মরিশাস শাখার সভাপতি সোহেল আমিন বলেন অসহায় নির্যাতিত নিপীড়িত প্রবাসীদের পাশে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সব সময় পাশে ছিলো ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

RELATED ARTICLES

Most Popular