Saturday, September 21, 2024
Homeসারাদেশবিজয় দিবসে রাজশাহী জেলা গণ অধিকার পরিষদের কর্মসূচি পালন

বিজয় দিবসে রাজশাহী জেলা গণ অধিকার পরিষদের কর্মসূচি পালন

নবদূত রিপোর্টঃ

আজ বৃহস্পতিবার( ১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র-যুব অধিকার পরিষদ রাজশাহী জেলা ও মহানগর কর্তৃক বিজয় র‍্যালি ও পুষ্পস্তবক অর্পণ এবং পথসভা অনুষ্ঠিত হয়।


উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ অধিকার পরিষদ সহকারী আহ্বায়ক রাতুল সরকার, সার্বিক দিকনির্দেশনা এবং সহোযোগীতায় ছিলেন কেন্দ্রীয় যুন্ম-সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম, উপস্থিত ছিলেন যুব অধিকার পরিষদ রাজশাহী মহানগর আহব্বায়ক আঃ রাজ্জাক, যুব রাজশাহী জেলা আহ্বায়ক ও সদস্য সচিব ফিরোজ কবির ও নাহিদা খাতুন,ছাত্র কেন্দ্রীয় আইন সম্পাদক আব্দুল্লাহ বিন আফতাব, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকাশ আলী, রাজশাহী জেলা সভাপতি মোহাম্মাদ আলী তোহা, রাবি সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম,রাবি সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ খান,রাজশাহী জেলা সাধারণ সম্পাদক হাবিবা খাতুন, মহানগর সাংগঠনিক সম্পাদক অয়ন মোস্তফা।


উক্ত আয়োজন তত্বাবধানে ছিলেন মহিবুল ইসলাম শুভ(যুব রাজশাহী মহানগর যুন্ম আহব্বায়ক), রাশেদুল ইসলাম ফাহিম(সাধারণ সম্পাদক রাজশাহী মহানগর), ইবনুল হাসান(সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা), ফারাবী রহমান(ভারপ্রাপ্ত সভাপতি রাজশাহী মহানগর)।

পথ সভায় বক্তারা স্বাধীনতার প্রকৃত স্বত্বা ধারণ করে গণ অধিকার পরিষদের হাত ধরে দেশের সার্বভৌমত্ব ফিরিয়ে দিতে চান।বিজয়ের দিনে দেশে গণতন্ত্র ফিরিয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ হোন তারা।

১৬/১২/২১
তৌফিক প্রান্ত

RELATED ARTICLES

Most Popular