Saturday, September 21, 2024
Homeসারাদেশগল্পের শহর ও ম্যারিজ.কম ওভার অল বাংলাদেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গল্পের শহর ও ম্যারিজ.কম ওভার অল বাংলাদেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নবদূত রিপোর্টঃ

সারাদেশের প্রাক্তন এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ শিক্ষার্থীদের ফেসবুকভিত্তিক গল্পের শহর ০৭০৯ পরিবার নামক গ্রুপ ও ম্যারিজ.কম ওভার অল বাংলাদেশ এর যৌথ উদ্যোগে গতকাল ঢাকার গাবতলী এলাকায় শীতার্ত গরিব-দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতার্তদের মাঝে মুক্ত ভালোবাসা ছড়িয়ে দেয়ার লক্ষে ক্ষুদ্র এই প্রচষ্টা চালানো হয় বলে জানিয়েছেন গ্রুপের নির্মাতা নিজাম চৌধুরী। তার তত্ত্বাবধানে এবং সার্বিক পরিচালনায় উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে গ্রুপের প্যানেল মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন হাফসা আক্তার রিমা, নিলুফা ইয়াসমিন লিসা, জিয়াউল হক ফাহাদ, সৈয়দ ইকবাল হাসান, শাহ-জালাল, সার্জেন্ট আল ইমরান, জাকিয়া রূপা স্পর্শিয়া, নাজলে ফারহা, আব্দুল কাইয়ুম, আব্দুল করিম রাজু ,নির্ঝর তপু, রহমান তাহসিন, সন্ধ্যা আহমেদ, এম সাইফুর রহমান, জুনায়েদ আহমেদ, রাশেদুল হাসান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে গাবতলী এলাকার মেট্রোপলিটন পুলিশের সার্জেন্ট মাসুদ আহমেদ ৫০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেন। এসময় গ্রুপের মেম্বাররা মানবিক কাজের মাধ্যেমে সারা বাংলাদেশের বিভিন্ন জেলায় সামাজিক কার্যক্রমে গরিব-দুঃখী এবং দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেন।

বিলাল মাহিনী
স্টাফ রিপোর্টার, যশোর।

RELATED ARTICLES

Most Popular