Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনজবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নতুন কমিটি

জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নতুন কমিটি

ক্যাম্পাস ডেস্কঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত বিভিন্ন গণমাধ্য‌মের প্রগতিশীল চিন্তাধারার, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (জবি প্রেসক্লাব) কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজকের পত্রিকার রিপোর্টার মোস্তাকিম ফারুকী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের জবি প্রতিনিধি আরমান হাসান।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু ফলাফল ঘোষণা করেন। এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন সহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় সহ জবি প্রেসক্লাবের নতুন নেতৃত্ববৃন্দ ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটিতে সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আস্থার নজরুল ইসলাম। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ নির্বাচিত হয়েছেন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

RELATED ARTICLES

Most Popular