Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনজাবিতে দুই ছিনতাইকারী আটক

জাবিতে দুই ছিনতাইকারী আটক

শিক্ষা ডেস্কঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নবাব (২১) ও দেলাওয়ার (২৫) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা মিলে এই ছিনতাইকারীদের আটক করেন।

রবিবার (২০ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় ঢাকা-পাটুরিয়া মহাসড়কে বিশ্ববিদ্যালয়ের মেইন গেট-সিএনবি রোডে তাদের আটক করা হয়। তাদেরকে মীর মশাররফ হোসেন হলে আটক করে রেখে পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে, তারা প্রায় ১ বছর যাবত নবীনগর থেকে সিএনবি মহাসড়কে ছিনতাই করে আসছে। এর মধ্যে তারা ২০-২৫ টি মোবাইল ও লক্ষাধিক টাকা ছিনতাই করেছে। এছাড়াও তাদের গ্যাংয়ের রনি (৩০) ও রুবেল (৩০) নামের বাকি দুই সদস্যের অন্তর্ভুক্তি স্বীকার করে। এছাড়া সিএনবিতে নিয়মিত ছিনতাইয়ের সাথে জড়িত রহিম বাদশা (৩৫) ও তার গ্যাংয়ের কথাও তারা জানায়।

এ জিজ্ঞাসাবাদের সময় মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যাক্ষ ড. ওবায়দুর রহমান উপস্থিত ছিলেন। মীর মশাররফ হোসেন হলের ছাত্রলীগ নেতা মোঃ বিপ্লব হোসেন বলেন, “বিশ্ববিদ্যালয়ের মেইন গেট-সিএনবি এলাকায় ছিনতাইয়ের প্রাদুর্ভাব বেশী থাকার কারণে মীর মশাররফ হোসেন হলের ওপর একটি নেতিবাচক প্রভাব বিরাজ করতো। কিন্তু মীর মশাররফ হোসেন হল ছাত্রলীগের পক্ষ থেকে এই ছিনতাইকারীদের আটক করে আমরা তার উপযুক্ত জবাব দিয়েছি। এবং ভবিষ্যতেও আমরা এর অরাজকতার বিরুদ্ধে কাজ করে যাবো।”

তাদের জিজ্ঞাসাবাদের সময় উপস্থিত ছিলেন মীর মশাররফ হোসেন হলের ছাত্রলীগ নেতা প্রীতম, আজাদ, সিফাত, রুহিন, সৈকত, রাকিব, গৌতম, মোস্তাফিজসহ হল ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের মেইন গেট-সিএনবি রোডে ছিনতাইয়ের প্রাদুর্ভাব রয়েছে এবং প্রায় নিয়মিতই সেখানে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া যায়।

RELATED ARTICLES

Most Popular