Sunday, September 22, 2024
Homeজাতীয়‘রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনে সর্বাত্মক প্রয়াস চালাব’

‘রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনে সর্বাত্মক প্রয়াস চালাব’

নবদূত রিপোর্ট:

সদ্য নিয়োগ পাওয়া প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল গণমাধ্যমকে দেওয়া এক প্রতিক্রিয়ায় বলেন, রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জন করতে চেষ্টাটা করব আন্তরিকভাবে, সমস্ত প্রয়াস দিয়ে।

কাজী হাবিবুল আউয়াল বলেন, এতো বড় দায়িত্ব, শুরুতেই আমি কিছু বলতে পারব না। প্রথমমত হলো দায়িত্বটা আগে নিয়ে নিই, শপথটা হোক। তারপর আমাদের উপর অর্পিত দায়িত্ব সংবিধান আইন বিধি বিধানে কি আছে, সেগুলো ভালোভাবে বুঝে, আমাদের ইন্টারঅ্যাকশনটা কার সঙ্গে কিভাবে হবে, এগুলো সব সহকর্মীদের সঙ্গে বসে পরিচিত হয়ে ভাবের আদান প্রদান করে তারপর বোঝার চেষ্টা করব। তারপর আপনাদের সঙ্গে সাক্ষাত করে আর একটু নির্ভরযোগ্যভাবে বলতে পারব।

নির্বাচন কমিশন নিয়ে রাজনৈতিক দলগুলোর আস্থা-অনাস্থার সংকট নিয়ে এক প্রশ্নের জবাবে কাজী হাবিবুল আউয়াল বলেন, ‘এখান থেকে ফিরিয়ে আনা বেশ পোক্ত কাজ। মানে এটা আমাদের রাজনৈতিক নেতাদের প্রতি পরিপূর্ণ শ্রদ্ধা রেখে সকলের প্রতি সরকারি দল বিরোধী দল সকলই আমাদের নেতা, লিডার। পলিটিক্যাল লিডারশীপের উপর সন্মান রেখে বলতে চাই তাদেরকেও এগিয়ে আসতে হবে সমহারে।

শুধু একটি দল না, সকল দল যদি আমাদের সহযোগিতা করে, তারা যদি সহযোগিতা না করে তাহলে এই যে দোলা চল এটা কতটা কাটিয়ে উঠতে পারব সেক্ষেত্রে আমি নিজেও সংশয়ে আছি। কিন্তু রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জন করতে চেষ্টাটা করব আন্তরিকভাবে, সমস্ত প্রয়াস দিয়ে

RELATED ARTICLES

Most Popular