Saturday, September 21, 2024
Homeঅপরাধলালমনিরহাটের প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের মুলহোতা ঢাকায় গ্রেফতার

লালমনিরহাটের প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের মুলহোতা ঢাকায় গ্রেফতার

নবদূত রিপোর্টঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার মূল হোতা রহিম বাদশাকে (৩০) গ্রেফতার করেছে রংপুর র‍্যাব-১৩।

আজ শুক্রবার (৪ মার্চ) দুপুরে র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে ঢাকার সাভারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে রংপুর র‍্যাব-১৩।

গ্রেফতার রহিম বাদশা কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের তিস্তা নদীর চরাঞ্চলের মহিষামুড়ি গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রতিবেশী এক প্রতিবন্ধি মেয়েকে (১৩) বাড়িতে একা পেয়ে গত ২১ ফেব্রুয়ারী জোরপুর্বক মেয়েটিকে ধর্ষণ করে রহিম বাদশা। এ সময় মেয়েটির আত্নচিৎকারে বাড়ির অদুরে ক্ষেতে কাজ করা মেয়েটির বাবা মা ছুটে এলে রহিম বাদশা পালিয়ে যায়। পরে বিষয়টি আপোষ মিমাংসার অপচেষ্টা চালায় স্থানীয় একটি চক্র। পরে গত ২৮ ফেব্রুয়ারী এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে রহিম বাদশার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আলোচিত এ মামলাটি তদন্ত শুরু করে রংপুর র‍্যাব-১৩।

বৃহস্পতিবার (৩ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‍্যাব-১৩ এর একটি দল ঢাকা সাভারে অভিযান চালিয়ে এ মামলার মুলহোতা রহিম বাদশাকে গ্রেফতার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, প্রতিবন্ধি কিশোরী ধর্ষণ মামলার মুলহোতা রহিম বাদশাকে গ্রেফতার করে থানায় সোপর্দ করেছে রংপুর র‍্যাব-১৩।

RELATED ARTICLES

Most Popular