Saturday, September 21, 2024
Homeসারাদেশকরোনা আক্রান্ত রোগীদের পাশে আল হেলাল হেল্প এসোসিয়েশন

করোনা আক্রান্ত রোগীদের পাশে আল হেলাল হেল্প এসোসিয়েশন

কুলাউড়া উপজেলা প্রতিনিধি:

চলমান সময়ে এক আতংকের নাম কোভিড-১৯ করোনা ভাইরাস। যারা আক্রান্ত হচ্ছেন পরিবার, পরিজন তাদের পাশ থেকে দূরে সরে যাচ্ছে। ভীত-সন্ত্রস্ত অবস্থায় দিন যাচ্ছে করোনা আক্রান্ত রুগীদের। অথচ মানসিক সুস্থতা থাকলে একজন রোগী অর্ধেক সুস্থ হয়ে যায়। করোনা উপসর্গে আক্রান্ত রোগীরা সামাজিক দূরত্ব ও সেফটি বজায় রেখে সটিক ট্রিটমেন্ট ও স্বাস্থ্যবিধি মেনে চললে অল্পদিনের ব্যবধানেই সুস্থ হয়ে ওঠছে শতসহস্র রোগীরা। এই ম্যাসেজগুলোকে সামনে রেখে করোনা উপসর্গে আক্রান্ত রোগীদের সাহস যোগাতে,সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ফল-ফ্রুট ও প্রয়োজনীয় কিছু সেফটি সামগ্রী নিয়ে তাদের পাশে কাজ করে যাচ্ছে কুলাউড়ার স্বেচ্ছাসেবী সংগঠন আল হেলাল হেল্প এসোসিয়েশন।

আজ(১৪ আগস্ট) এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাহদী হাসান এর তত্বাবধানে টিমে ছিলেন সহ সভাপতি এইচ কে হেলালুর রহমান ও সহ-সাংগঠনিক সম্পাদক কে এম আবু হানিফ। আজ রাউৎগাও ইউনিয়নের,কৌলা গ্রামের কয়েকজন করোনা আক্রান্ত রোগীদের জন্য ফল-ফ্রুট ও সেফটি সামগ্রী নিয়ে গিয়েছেন তারা।

এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফিজ হেলাল উদ্দীন বলেন, আমাদের সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার তরে কাজ করে যাচ্ছে। বিগত সময় বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ,ঈদ ও রমজানে অসহায়, হতদরীদ্রদের পাশে দাড়িয়েছি আমরা। গোটা কুলাউড়াব্যাপীই কাজ করে যাচ্ছে আমাদের সংগঠন। অসহায় ছাত্রদের জন্য শিক্ষাউপকরণ বিতরণ সহ কয়েকজন ছাত্রদের লেখাপড়ার প্রাসঙ্গিক খরচ বহন করে যাচ্ছে এই সংগঠন। এরই ধারাবাহিকতায় করোনা রোগীদের সেবায় আমাদের এই কর্মসূচী চলমান। আমরা মানবতার মাধ্যমে মহান রবের সন্তুষ্টির জন্যই কাজ করে যাচ্ছি।

RELATED ARTICLES

Most Popular