Saturday, September 21, 2024
Homeসারাদেশসাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

নবদূত রিপোর্টঃ

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা, হিন্দু ধর্মাবলম্বীদের উপর নির্যাতন, ঘর বাড়ি ভাঙচুর ও প্রতিমা ভাঙচুর সহ সকল নাশকতার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু যুব ও ছাত্র পরিষদ এবং ফরিদপুর জেলার উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজকে সকাল ১১ ঘটিকার সময়ে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড় থেকে বিক্ষোভ মিছিল সহকারে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে ফরিদপুর জেলা হিন্দু যুব পরিষদের সভাপতি সুমন মন্ডলের সভাপতিত্বে ও ফরিদপুর জেলা হিন্দু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থপ্রতিম বিশ্বাস (অমিত) এর সঞ্চালনায় প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দেশের সাম্প্রদায়িক হামলার নানা ঘটনা তুলে ধরেন সমবেত বক্তরা। দেশের মৌলবাদী, উগ্রবাদের বিরুদ্ধে রূখে দাড়ানোর সংকল্প বদ্ধ করেন। সমাবেশে বক্তব্য রাখেন, ফরিদপুর শহর হিন্দু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আদিত্য সেন গুপ্ত, সালথা উপজেলা হিন্দু যুব পরিষদের সভাপতি শিপস দাস, জেলা হিন্দু যুব পরিষদের সাধারণ সম্পাদক সুদর্শন চক্রবর্তী ও সমাপনী বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি শ্রী বন্ধু কিশোর ব্রক্ষ্মচারী সহ আর-ও অনেকে।

সেসময় মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ফরিদপুর হিন্দু যুব মহাজোট সহ আর-ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

Most Popular